src='https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js'/> Poco M4 Pro 5G এবং Redmi Note 11T 5G পার্থক্য কিসে?

Poco M4 Pro 5G এবং Redmi Note 11T 5G পার্থক্য কিসে?

বাজারে সমসাময়িক সময়ে আসা Poco M4 Pro 5G এবং Redmi Note 11T 5G দুটো ফোনই বেশ সারা ফেলেছে। দুটো ফোনের স্পেসিফিকেশন এক হওয়ার পরেও,দামে পার্থক্য কেন?  Poco M4 Pro 5G এবং Redmi Note 11T 5G দুটো ফোনেই রয়েছে মিড়িয়াটেক ডায়মনসিটি ৮১০ প্রসেসর। প্রাইমারী ক্যামেরা হিসেবে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা। ১৬ মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা। ৯০ হার্যের ফুল এইচডি প্লাস ডিসপ্লে। ৫০০০ এমএইচ বিশাল ব্যাটারির সাথে ৩৩ ওয়াটের ফাস্ট চার্জার। স্পেসিফিকেশন দুটো একদম হুবহু এক। দামে পার্থক্য থাকার কারন কি?

Poco M4 Pro 5G
Poco M4 Pro 5G

এছাড়া আমরা জানি পকো ও রেডমি দুটো একই ব্রান্ড। এক্ষেত্রে একই স্পেসিফিকেশনে রেডমি ফোনের দাম দুইহাজার টাকা বেশি রাখা হচ্ছে। কারন বাজারে রেডমি ফোনের ব্রান্ড ভ্যালু বেশি। রেডমি ফোনের চাহিদাও, পকোর তুলনায় বেশি। তাই এখানে Poco M4 Pro 5G চেয়ে Redmi Note 11T 5G ফোনের দাম কিছুটা বেশি ধরা হচ্ছে।

আশাকরি আমাদের আজকের এই আর্টিকেল থেকে আপনার যে তথ্য জানার প্রয়োজন ছিল সেটি জানতে পেরেছেন। কোন জানার বা মন্তব্য থাকলে মন্তব্য করতে পারেন। স্মার্টফোন বিষয়ক নিত্যনৈমিত্তিক অনেকে অজানা তথ্য আমাদের এই সাইটে আপনি পাবেন। নিয়মিত আপডেট পেতে আমাদের Facebook Page লাইক দিয়ে এক্টিভ থাকুন। সাইটের নিচের অংশে আমাদের ফেইসবুক পেইজ দেয়া আছে। সেখানে স্মার্টফোন সম্পর্কিত নিয়মিত নিত্যনতুন আরো অজানা তথ্য জানতে পারবেন।

Previous Post Next Post