src='https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js'/> Tecno Spark 8pro কেন কিনবেন?

Tecno Spark 8pro কেন কিনবেন?

টেকনো বাজারে নিয়ে এসেছে Tecno Spark 8pro স্মার্টফোন। ১৫,৪৯০ টাকায় এই বাজেটে এমন স্পেসিফিকেশন আপনাকে অন্য কোন ব্রান্ড দিবেনা। Tecno Spark 8pro  ফোনটি আপনি ৪/৬৪ ভ্যারিয়েন্টে পাবেন। যারা টেকনোর এই ফোনটি কিনবেন বলে ভেবে রেখেছেন, তাদের জন্য আজকের আর্টিকেল গুরুত্বপূর্ণ হতে পারে।

Tecno Spark 8pro price
Tecno Spark 8pro

Tecno Spark 8pro ফোনটির মূল আকর্ষন হিসেবে যা যা থাকছেঃ
★ টেকনোর এই ফোনে থাকছে ত্রিপল ক্যামেরা সেটাপ। প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল।
★ সাইড মাউন্টেইন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।
★ এই বাজেটে টেকনো আপনাকে দিচ্ছে ফুল এইচডি প্লাস ডিসপ্লে। তাছাড়া ফোনটি ওজনে অনেক কম।
★ প্রসেসর হিসেবে টেকনো দিবে মিডিয়াটেক হিলিও জি৮৫ প্রসেসর।
★ এই বাজেটের ফোনে টেকনো আপনাকে দিচ্ছে ৩৩ ওয়াটের ফাস্ট চার্জার। যা আপনার ফোনকে মাত্র ৯০ মিনিটে ফুল চার্জ করবে।
★ টেকনোর Tecno Spark 8pro ক্যামেরা সেটাপে নতুনত্ব আনা হয়েছে।

Tecno Spark 8pro ফোনটির নেগেটিভ দিক বিবেচনায় যেগুলা আসছেঃ
★ টেকনো তাদের এই ফোনে ক্যামেরা কোয়ালিটিতে আরেকটু নজর দিলে পারতো।
★ প্রসেসর সেকশনে আরেকটু নজর দিলে ভালো হতো। এক্ষেত্রে চাইলে স্নাপড্রাগন এন্ট্রি লেবেল প্রসেসর দিতে পারতো।

Tecno Spark 8pro ফোনটি যাদের কেনা উচিতঃ যারা অল্প বাজেট্ব ফুল এইচডি প্লাস ডিসপ্লে ফোন খুঁজছেন, তাদের জন্য Tecno Spark 8pro সেরা চয়েজ হতে পারে। তাছাড়া এই ফোনের চার্জ নিয়েও আপনার চিন্তা করতে হবেনা। ৫০০০ এমএইচ বিশাল ব্যাটারির সাথে ৩৩ ওয়াটের ফাস্ট চার্জার পাবেন।

Tecno Spark 8pro ফোনটি যাদের কেনা উচিত নয়ঃ যারা খুব বেশি গেমার বা হ্যাভি গেমার, তাদের জন্য এই ফোনটি সুবিধাজনক হবেনা। এছাড়া যারা দিনের বেশিরভাগ সময় বাসার বাহিরে থাকেন,ফোন পকেটে নিয়ে রাখতে হয়, তাদের জন্য বড় ডিসপ্লের Tecno Spark 8pro ফোনটি বিরক্তির কারন হতে পারে।

আশাকরি আমাদের আজকের এই আর্টিকেল থেকে আপনার যে তথ্য জানার প্রয়োজন ছিল সেটি জানতে পেরেছেন। নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিয়ে এক্টিভ থাকুন। সাইটের নিচের অংশে আমাদের ফেইসবুক পেইজ দেয়া আছে। সেখানে স্মার্টফোন সম্পর্কিত আরো অজানা তথ্য জানতে পারবেন।
এটিই একমাত্র বাংলা মোবাইল রিভিউ ওয়েবসাইট। যেখানে বাংলায় মোবাইল ফোনের বিস্তারিত রিভিউ করা হয়। পাশাপাশি প্রতিটি রিভিউ শেষে আমাদের নিজস্ব কিছু মতামত থাকে। যেই মতামতের উপর ভিত্তি করে আপনাদের সিদ্ধান্ত নিতে সুবিধা হয়। আপনাদের সকলের সাপোর্ট,আমাদের জন্য অনুপ্রেরণার উৎস।
মোবাইল বিষয়ক উপরের সকল তথ্যের শতভাগ গ্যারান্টি বা নিশ্চয়তা দিচ্ছিনা কারন সকল তথ্য কোন কোন ওয়েবসাইট মাধ্যম বা সোর্স থেকে সংগ্রহীত হয়ে থাকে। তবে যখন কোন স্মার্টফোন ব্রান্ড বা প্রতিষ্ঠান আমাদেরকে রিভিউ ইউনিট দিয়ে থাকে, তখন সেইসকল রিভিউ শতভাগ নিশ্চয়তা দিতে পারি।

Previous Post Next Post