src='https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js'/> ফ্রি ফেইসবুক চালানোর অজানা সুবিধা

ফ্রি ফেইসবুক চালানোর অজানা সুবিধা

ফ্রি ফেইসবুক চালানোর অজানা সুবিধা
ফ্রি ফেইসবুক চালানোর অজানা সুবিধা 

ফ্রি ফেইসবুক ফ্রিতে চালানো যায় এটাই কি একমাত্র সুবিধা! অবশ্যই নয়। ফ্রি ফেসবুক ফ্রি ছাড়াও আরো কিছু সুবিধা রয়েছে। ফ্রি ফেসবুক ফ্রি ছাড়াও যেসব সুবিধা আছে,সেই অজানা সুবিধাগুলোই আজকে আমরা জানবো।

আমরা জানি,ফ্রি ফেইসবুকে ছবি দেখায়না। যেহেতু ছবি দেখায়না সেহেতু ফোনের চার্জ কিছুটা কম ক্ষয় হয়।
ফ্রি ফেসবুকে ছবি না দেখানোর কারনে সেটি আমাদের চোখের উপর কম প্রভাব ফেলে। পাশাপাশি ফ্রি ফেসবুক হ্যাডফোন ছাড়াও ব্যাবহার করা যায়। কারন ডাটা চালু থাকলে অনেকসময় এমন এমন উদ্ভট ভিডিও চালু হয়,যেগুলো আমাদের আশেপাশের মানুষের কাছে লজ্জায় ফেলে দেয়।
ফ্রি ফেইসবুকে যেহেতু ডাটা খরচ হয়না, সেহেতু পেইজ লোডিং টাইম কম নেয়।
ফ্রি ফেইসবুক ব্যাবহার করার কারনে ফেইসবুক আপনাকে সাদা ছবি কম দেখিয়ে,পোস্ট বেশি দেখাবে। ফলশ্রুতিতে আপনি লিখা পোস্ট বেশি দেখবেন। ফলে হাসিঠাট্রা না করে,আপনার জ্ঞানের পরিধি বাড়বে। ফ্রি ফেইসবুকে আপনার আর্থিক ব্যায় সাশ্রয়ের পাশাপাশি, ফেসবুকের প্রতি আপনার নেশা কমবে। যারা ফেসবুক ব্যাবহার কমিয়ে ফেলতে চাচ্ছেন বা যারা ফেসবুক ছাড়তে চাচ্ছেন তারা ফ্রি ফেসবুক ব্যাবহার করতে পারেন।

আশাকরি আমাদের আজকের এই আর্টিকেল থেকে আপনার যে তথ্য জানার প্রয়োজন ছিল সেটি জানতে পেরেছেন। কোন জানার বা মন্তব্য থাকলে মন্তব্য করতে পারেন। স্মার্টফোন বিষয়ক নিত্যনৈমিত্তিক অনেকে অজানা তথ্য আমাদের এই সাইটে আপনি পাবেন। নিয়মিত আপডেট পেতে আমাদের Facebook Page লাইক দিয়ে এক্টিভ থাকুন। সাইটের নিচের অংশে আমাদের ফেইসবুক পেইজ দেয়া আছে। সেখানে স্মার্টফোন সম্পর্কিত নিয়মিত নিত্যনতুন আরো অজানা তথ্য জানতে পারবেন।

Previous Post Next Post