src='https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js'/> Iphone 13 Pro Specification||আইফোন ১৩ প্রো স্পেসিফিকেশন

Iphone 13 Pro Specification||আইফোন ১৩ প্রো স্পেসিফিকেশন

Iphone 13 Pro Specification
Iphone 13 Pro Specification

Iphone 13 Pro স্মার্টফোন খুব শীঘ্রই বাজারে আনতে যাচ্ছে। আমাদের যদি প্রশ্ন করা হয় বর্তমান স্মার্টফোন বাজারে প্রিমিয়াম বাজেটে সেরা ফোন কোনটি? তখন উত্তর হবে আইফোন। আইফোন স্মার্টফোন বাজারে যে হাইপ তৈরি করতে পেরেছে, সেটা কোন এন্ড্রয়েট ভার্সনের স্মার্টফোন পারেনি। মোবাইল ফোনের জগতে আইফোনের প্রতিটি ফোনই বাজারে ব্যাপক সারা ফেলতে সক্ষম হয়েছে। বাজারে আসার আগেই Iphone 13 pro ফোনের বেশকিছু স্পেসিফিকেশন আমাদের নজরে এসেছে। আপনি মোট পাঁচটি কালারে আইফোন ১৩ প্রো পাবেন। দেশের বাজারে আইফোনের দাম কত হবে সেটা এখনো জানা যায়নি। বাজারে আসার পরেই আমাদের সাইটে বিস্তারিত সহ রিভিউ দেয়া হবে। আজ স্পেসিফিকেশন জেনে নিন।

Iphone 13 Pro ফোনের স্পেসিফিকেশনঃ

★ ফোনটিতে ৬.১ ইঞ্চির ওলেড ডিসপ্লে থাকবে।
★ ৮০০-১২০০ নিটস পিক ব্রাইটনেস থাকবে।
★ এ১৫ বায়োনিক চিপ থাকবে।
★ পেছনের ক্যামেরা সেটাপ ১২+১২+১২ মেগাপিক্সেল। সামনের ক্যামেরা ১২মেগাপিক্সেল।
★ ৪৭৬/৪৬০ পিপিআই ডেনসিটি থাকবে।
★ ২০ ওয়াটের ফাস্ট চার্জার থাকবে সাথে ১৫ ওয়াটের ওয়্যারলেস চার্জার থাকবে।
★ ২এক্স অপটিক্যাল জুম ও ৫এক্স ডিজিটাল জুম থাকবে।
★ আইপি৬৮ রেটিং আছে। যা ধুলোবালি থাকে ফোনকে পরিস্কার রাখবে।
★ এনএফসি সাপোর্ট পাবেন। পাশাপাশি ওয়াইফাই সিক্স সাপোর্ট পাবেন।
★ সামনে সিরামিকের শেলিড, গ্লাস বেক ও এলুমিনিয়াম ফ্রেম পাবেন। যা ফোনটিকে অনেক শক্তপোক্ত করবে।

আশাকরি আমাদের আজকের এই আর্টিকেল থেকে আপনার যে তথ্য জানার প্রয়োজন ছিল সেটি জানতে পেরেছেন। কোন জানার বা মন্তব্য থাকলে মন্তব্য করতে পারেন। স্মার্টফোন বিষয়ক নিত্যনৈমিত্তিক অনেকে অজানা তথ্য আমাদের এই সাইটে আপনি পাবেন। নিয়মিত আপডেট পেতে আমাদের Facebook Page লাইক দিয়ে এক্টিভ থাকুন। সাইটের নিচের অংশে আমাদের ফেইসবুক পেইজ দেয়া আছে। সেখানে স্মার্টফোন সম্পর্কিত নিয়মিত নিত্যনতুন আরো অজানা তথ্য জানতে পারবেন।

Previous Post Next Post