src='https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js'/> Mi 11x Price Good and Bad Side||শাওমি ১১এক্স দাম ও ভালোমন্দ দিক

Mi 11x Price Good and Bad Side||শাওমি ১১এক্স দাম ও ভালোমন্দ দিক

বাজারে আসছে শাওমির Mi 11x 5G ভ্যারিয়েন্ট। ফোনটির দাম রাখা হচ্ছে ৬/১২৮ ভ্যারিয়েন্ট ৩৯ হাজার ৯৯৯ টাকা। ৮/১২৮ ভ্যারিয়েন্টের দাম ৪২হাজার ৯৯৯ টাকা। আজকের আর্টিকেলে Mi 11x ফোনের আকর্ষণীয় দিক ও ভালোমন্দ নিয়ে রিভিউ দেয়া হবে। যারা ফোনটি কিনবেন ভাবছেন, তাদের জন্য গুরুত্বপূর্ণ।

Mi 11x Price Good and Bad Side
Mi 11x Price Good and Bad Side

Mi 11x 5G ফোনটির মূল আকর্ষন হিসেবে যা যা থাকছেঃ
★ Mi 11x 5G তে প্রসেসর হিসেবে থাকছে কোয়ালকম স্নাপড্রাগন ৮৭০ প্রসেসর।
★ মাত্র ৫২ মিনিটে ফোনটি ১০০% চার্জ হবে।
★ ফোনটিতে থাকবে সুপার ফাস্ট সাইড মাউন্টেইন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।
★ স্পেসিফিকেশন ও সাইজ অনুযায়ী ওজনে অনেক কম।
★ প্রাইমারী ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল ও সামনে ২০ মেগাপিক্সেল পাঞ্চ হোল ক্যামেরা।
★ এলপিডিডিআর ফাইভ র‍্যাম থাকবে। পারফরমেন্স হবে পুরাই মাখন।
★ Mi 11x 5G ফোনের গ্লোবাল ভার্সনে সুপার এমোলেড ডিসপ্লের সাথে ১২০ হার্যের রিফ্রেশ রেট সুবিধা।

Mi 11x 5G ফোনটির নেগেটিভ দিক বিবেচনায় যেগুলা আসছেঃ
★ স্পেসিফিকেশন চিন্তা করলে দাম তুলনামূলক অনেক বেশি রাখা হচ্ছে। তবে ব্রান্ড ভ্যালু হিসেবে ঠিক আছে।
★ ক্যামেরা আরেকটু বেশি দেয়া যেত। এই যুগে ৬৪ ছাড়া চলে?
★ এই বাজেটে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট থাকলে ভালো হতো।
★ শাওমি এখানে ব্যাটারি আরেকটু বেশি দিলেও পারতো।

Mi 11x 5G ফোনটি যাদের কেনা উচিতঃ যারা শাওমির ফ্যান আছেন, যারা বাজেটে মোটামোটি ভালো মানের ডিজাইনিং স্মার্টফোন চাচ্ছেন তারা শাওমি Mi 11x ফোনটি কিনতে পারেন। গেমিং করার জন্য খারাপ হবেনা। গেমাররা কিনতে পারেন। ক্যামেরাও আপনাকে সন্তুষ্ট করতে পারবে। এছাড়া যারা দিনের বেশিরভাগ সময় বাহিরে থাকেন, চার্জ দেয়ার জন্য বেশি সময় হাতে থাকেনা,তারা Mi 11x ফোনটি কিনতে পারেন। কারন Mi 11x 5G ফোনটি ৫২ মিনিটে পুরো ১০০% চার্জ হবে।

Mi 11x 5G ফোনটি যাদের কেনা উচিত নয়ঃ যাদের কাছে ব্রান্ড ভ্যালুর চেয়ে স্পেসিফিকেশন গুরুত্বপূর্ণ তারা অন্য অপশন দেখতে পারেন। স্পেসিফিকেশন বিবেচনা করলা প্রাইজিং সামান্য বেশি ধরা হয়েছে।

আশাকরি আমাদের আজকের এই আর্টিকেল থেকে আপনার যে তথ্য জানার প্রয়োজন ছিল সেটি জানতে পেরেছেন। নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিয়ে এক্টিভ থাকুন। সাইটের নিচের অংশে আমাদের ফেইসবুক পেইজ দেয়া আছে। সেখানে স্মার্টফোন সম্পর্কিত আরো অজানা তথ্য জানতে পারবেন।
এটিই একমাত্র বাংলা মোবাইল রিভিউ ওয়েবসাইট। যেখানে বাংলায় মোবাইল ফোনের বিস্তারিত রিভিউ করা হয়। পাশাপাশি প্রতিটি রিভিউ শেষে আমাদের নিজস্ব কিছু মতামত থাকে। যেই মতামতের উপর ভিত্তি করে আপনাদের সিদ্ধান্ত নিতে সুবিধা হয়। আপনাদের সকলের সাপোর্ট,আমাদের জন্য অনুপ্রেরণার উৎস।
মোবাইল বিষয়ক উপরের সকল তথ্যের শতভাগ গ্যারান্টি বা নিশ্চয়তা দিচ্ছিনা কারন সকল তথ্য কোন কোন ওয়েবসাইট মাধ্যম বা সোর্স থেকে সংগ্রহীত হয়ে থাকে। তবে যখন কোন স্মার্টফোন ব্রান্ড বা প্রতিষ্ঠান আমাদেরকে রিভিউ ইউনিট দিয়ে থাকে, তখন সেইসকল রিভিউ শতভাগ নিশ্চয়তা দিতে পারি।

Previous Post Next Post