src='https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js'/> Honor Magic 3 Specification||অনর ম্যাজিক ৩ স্পেসিফিকেশন

Honor Magic 3 Specification||অনর ম্যাজিক ৩ স্পেসিফিকেশন

Honor Magic 3 বাজারে আসার আগেই এই ফোনের কিছু স্পেসিফিকেশন আমাদের নজরে এসেছে। যারা Honor Magic 3 ফোনটি কিনবেন বলে ভেবে রেখেছেন,বাজারে আসার আগেই ফোনটি কেমন হতে পারে,এই নিয়ে ধারনা নিয়ে রাখতে পারেন। আজকের আর্টিকেলে Honor Magic 3 ফোনের স্পেসিফিকেশন নিয়ে আলোচনা করা হলো।

Honor Magic 3 Specification
Honor Magic 3 Specification

Honor Magic 3 ফোনের স্পেসিফিকেশনঃ

★ ৬.৭৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে সাথে ১৩০ হার্য রিফ্রেশরেট সুবিধা পাবেন। ফোনের ওজন ২০৩ গ্রাম। সাইজ অনুযায়ী কমই বলা যায়।
★ এই ফোনের প্রসেসর সেকশনে কোয়ালকম স্নাপড্রাগন ৮৮৮ প্রসেসর পাবেন।
★ পেছনের ক্যামেরা সেটাপ ৫০+৬৪+১৩ আর সামনে সেল্ফি ক্যামেরা হিসেবে ১৩+থ্রিডি মেগাপিক্সেল ক্যামেরা। ফোনটির পেছনে ক্যামেরা ডিজাইনিং দেখে একে কেউ কেউ ক্যামেরা মনে করে ভুল করতে পারেন। কারন পেছনে বিশাল আকৃতির ক্যামেরা বাম্প রয়েছে।
★ সিকিউরিটি হিসেবে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে।
★ পাওয়ার সেকশনে ৪৬০০ এমএইচ ব্যাটারি ও ৬৬ ওয়াটের ফাস্ট চার্জার থাকবে।
★ ইউএসবি টাইপ সি পোর্ট থাকবে।
★ ফোনটি একটি ভ্যারিয়েন্টে ফোনটি পাবেন। ১২/৫১২ ভ্যারিয়েন্ট।
★ এই ফোনটিতে রয়েছে আইপি৫৪ রেটিং। যারকারনে ধুলোবালি ও পানির ছিটা থেকে মুক্ত থাকবে।
★ এই মোবাইলে ক্যামেরায় লেজার ফোকাস রয়েছে। ক্যামেরার জন্য আপনার সেরা চয়েজ হতে পারে Honor Magic 3 ফোন।

আশাকরি আমাদের আজকের এই আর্টিকেল থেকে আপনার যে তথ্য জানার প্রয়োজন ছিল সেটি জানতে পেরেছেন। কোন জানার বা মন্তব্য থাকলে মন্তব্য করতে পারেন। স্মার্টফোন বিষয়ক নিত্যনৈমিত্তিক অনেকে অজানা তথ্য আমাদের এই সাইটে আপনি পাবেন। নিয়মিত আপডেট পেতে আমাদের Facebook Page লাইক দিয়ে এক্টিভ থাকুন। সাইটের নিচের অংশে আমাদের ফেইসবুক পেইজ দেয়া আছে। সেখানে স্মার্টফোন সম্পর্কিত নিয়মিত নিত্যনতুন আরো অজানা তথ্য জানতে পারবেন।

Previous Post Next Post