src='https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js'/> Symphony Z35 ফোনটি কেনার আগে জেনে নিন

Symphony Z35 ফোনটি কেনার আগে জেনে নিন

Symphony Z35 ফোনটি সিম্ফনির স্মার্টফোন বাজারে অল্প সময়ের মধ্যে ব্যাপক সারা ফেলেছে। ফোনটি দুটি ভ্যারিয়েন্টে বাজারে এনেছে সিম্ফনি। ৩/৩২ জিবি ও ৪/৬৪ জিবি ভ্যারিয়েন্টে আপনি ফোনটি পাবেন। ৩/৩২ জিবি ভ্যারিয়েন্টের দাম ৯ হাজার ৯৯০ টাকা। আর ৪/৬৪ ভ্যারিয়েন্টের দাম ১০ হাজার ৯৯০ টাকা। আজকের আর্টিকেলে Symphony Z35 ফোনটি আপনি কেন কিনবেন আর কেন কিনবেন না সেটা নিয়েই আলোচনা হবে।

Symphony Z35 ফোনটি কেনার আগে জেনে নিন
Symphony Z35 ফোনটি কেনার আগে জেনে নিন

Symphony Z35 সিম্ফনির সবচেয়ে বড় ডিসপ্লে ফোন। ফোনটির ডিসপ্লে সাইজ ৬.৮২ ইঞ্চি। আইচডি প্লাস ডিসপ্লে পাচ্ছেন। প্রসেসর হিসেবে Symphony Z35 দিচ্ছে মিডিয়াটেক হিলিও জি৮৫ প্রসেসর। যার পারফরমেন্স তুলনামূলক অনেই ভালো।

ক্যামেরা সেকশনে সিম্ফনি দিচ্ছে পেছনে তিনটি ক্যামেরা। পেছনের ক্যামেরা ১৩+২+০.০৮ মেগাপিক্সেল। অন্যদিকে সেলফি ক্যামেরা হিসেবে সামনে থাকবে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

ব্যাটারি সেকশনে আপনি পাবেন ৬হাজার এমএইচের বিশাল ব্যাটারি। যা দিয়ে আপনি অনায়াসে দুইদিন পার করতে পারবেন। এছাড়া ফোনের বক্সে ১০ ওয়াটের নরমাল চার্জার থাকবে। জেনে রাখুন, সিম্ফনি ব্রান্ডের চার্জারের মান যথেষ্ট ভালো।

Symphony Z35 ফোনটিতে অতিরিক্ত ফিচার হিসেবে থাকবে গুগল এসিস্টেন কি থাকবে। এছাড়া এখনকার যুগে যেখানে পনেরো হাজার বাজেট ফোনে টাইপ বি দেয়, সেখানে সিম্ফনি এত অল্প বাজেটেও টাইপ সি সাপোর্ট সিস্টেম দিচ্ছে।

এককথায় বলতে গেলে দশ হাজার বাজেট রেঞ্জে সিম্ফনি ব্রান্ডের স্মার্টফোন অতুলনীয়। যাদের বাজেট দশ হাজার টাকার মধ্যে সীমাবদ্ধ, তারা যদি দীর্ঘদিন ব্যাবহারের জন্য কোন ফোন কিনতে চান, তাহলে চোখ বন্ধ করে Symphony Z35 ফোনটি কিনে নিতে পারেন।

আশাকরি আমাদের আজকের এই আর্টিকেল থেকে আপনার যে তথ্য জানার প্রয়োজন ছিল সেটি জানতে পেরেছেন। কোন জানার বা মন্তব্য থাকলে মন্তব্য করতে পারেন। স্মার্টফোন বিষয়ক নিত্যনৈমিত্তিক অনেকে অজানা তথ্য আমাদের এই সাইটে আপনি পাবেন। নিয়মিত আপডেট পেতে আমাদের Facebook Page লাইক দিয়ে এক্টিভ থাকুন। সাইটের নিচের অংশে আমাদের ফেইসবুক পেইজ দেয়া আছে। সেখানে স্মার্টফোন সম্পর্কিত নিয়মিত নিত্যনতুন আরো অজানা তথ্য জানতে পারবেন।

Previous Post Next Post