src='https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js'/> Realme 8 5G Good and Bad Side||রিয়েলমি ৮ ৫জি ভালোমন্দ দিক

Realme 8 5G Good and Bad Side||রিয়েলমি ৮ ৫জি ভালোমন্দ দিক

বাংলাদেশের বাজারে এসেছে Realme 8 5G স্মার্টফোন। যার অফিশিয়াল দাম ধরা হয়েছে ২৪ হাজার ৯৯০ টাকা। কিন্তু আপনি যদি Realme Priority Store থেকে কিনেন,তাহলে সেটার দাম পড়বে ১৯ হাজার ৯৯০ টাকা। Realme 8 5G ফোনটির মূল আকর্ষন হিসেবে কি কি থাকছে এবং ফোনটির ভালো ও মন্দ উভয় দিক নিয়েই হবে আমাদের আজকের আর্টিকেল।

Realme 8 5G Good and Bad Side
Realme 8 5G Good and Bad Side

Realme 8 5G ফোনটির মূল আকর্ষন হিসেবে যা যা থাকছেঃ
★ ফোনটিতে থাকছে সুপার ফাস্ট সাইড মাউন্টেইন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।
★ ফোনটির সাইজ অনুসারে ওজনে অনেক কম কারন এটি সুপার স্লিম।
★ Realme 8 5G ফোনে রয়েছে মিডিয়াটেক ডায়মনসিটি ৭০০ ফাইভজি প্রসেসর।
★ ৯০ হার্যের রিফ্রেশ রেট সাপোর্টেড ও ফুপ এইচডি প্লাস ডিসপ্লে।
★ ফোনটিতে থাকছে ৫০০০ এমএইচের ব্যাটারির সাথে ১৮ ওয়াটের ফাস্ট চার্জার।

Realme 8 5G ফোনটির নেগেটিভ দিক বিবেচনায় যেগুলা আসছেঃ
★ দাম তুলনামূলক অনেক বেশি রাখা হচ্ছে। তবে ব্রান্ড ভ্যালু হিসেবে ঠিক আছে।
★ ফোনটির বাজেট অনুপাতে ক্যামেরা আরেকটু বেশি দেয়া যেত।
★ প্রসেসর সেকশনে আরেকটু নজর দিলে ভালো হতো। অন্তত স্নাপড্রাগন প্রসেসর দেয়া যেত।
★ ফোনটি যেহেতু ফাইভজি ফোন, সেহেতু অন্তত ৬০০০ এমএইচের ব্যাটারি দেয়া উচিৎ ছিল,সাথে অন্তত সারে বাইশ ওয়াটের ফাস্ট চার্জার। এখানেও কম দেয়া হয়েছে।

Realme 8 5G ফোনটি যাদের কেনা উচিতঃ যারা মিড বাজেট বা তার কিছুটা বেশি বাজেটে ফাইভজি ফোন কিনবেন বলে ভেবে রেখেছিলেন তাদের জন্য Realme 8 5G সেরা চয়েজ হতে পারে। এছাড়া ফোনটিতে প্রাইমারী ক্যামেরা হিসেবে ৪৮ মেগাপিক্সেলের দূর্দান্ত ক্যামেরায় দূর্দান্ত প্রসেসর।

Realme 8 5G ফোনটি যাদের কেনা উচিত নয়ঃ যারা ফাইভজি নেটওয়ার্কের আওতায় আসতে আরো অনেক দেরী হবে বা যারা ফাইভজি ইন্টারনেট ব্যাবহার করতে তেমন আগ্রহী নন তারা এটি এড়িয়ে যেতে পারেন। এছাড়া ফোনটি ফাইভজি হওয়ার কারনে কিছু স্পেসিফিকেশনের ক্ষেত্রে এই ফোনে দেয়া হয়নি। ফলে যাদের নিতান্তপক্ষে ফাইভজি প্রয়োজন নেই। বাসায় ওয়াইফাই ব্যাবহার করে আসছেন,তারা এড়িয়ে যেতে পারেন।

আশাকরি আমাদের আজকের এই আর্টিকেল থেকে আপনার যে তথ্য জানার প্রয়োজন ছিল সেটি জানতে পেরেছেন। নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিয়ে এক্টিভ থাকুন। সাইটের নিচের অংশে আমাদের ফেইসবুক পেইজ দেয়া আছে। সেখানে স্মার্টফোন সম্পর্কিত আরো অজানা তথ্য জানতে পারবেন।
এটিই একমাত্র বাংলা মোবাইল রিভিউ ওয়েবসাইট। যেখানে বাংলায় মোবাইল ফোনের বিস্তারিত রিভিউ করা হয়। পাশাপাশি প্রতিটি রিভিউ শেষে আমাদের নিজস্ব কিছু মতামত থাকে। যেই মতামতের উপর ভিত্তি করে আপনাদের সিদ্ধান্ত নিতে সুবিধা হয়। আপনাদের সকলের সাপোর্ট,আমাদের জন্য অনুপ্রেরণার উৎস।
মোবাইল বিষয়ক উপরের সকল তথ্যের শতভাগ গ্যারান্টি বা নিশ্চয়তা দিচ্ছিনা কারন সকল তথ্য কোন কোন ওয়েবসাইট মাধ্যম বা সোর্স থেকে সংগ্রহীত হয়ে থাকে। তবে যখন কোন স্মার্টফোন ব্রান্ড বা প্রতিষ্ঠান আমাদেরকে রিভিউ ইউনিট দিয়ে থাকে, তখন সেইসকল রিভিউ শতভাগ নিশ্চয়তা দিতে পারি।

Previous Post Next Post