src='https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js'/> আইফোন ছেড়ে এন্ড্রয়টে চলে আসছে গ্রাহক

আইফোন ছেড়ে এন্ড্রয়টে চলে আসছে গ্রাহক

স্মার্টফোন বাজারে অবাক করার মতো ঘটনা। ২০২১ সালের জুলাই মাসের রিপোর্ট অনুযায়ী যারা ইতিমধ্যে এন্ডয়েট ফোন ব্যাবহার শুরু করেছে,তারা ইতিপূর্বে আইফোন ব্যাবহারকারী ছিল। আইফোন ছেড়ে এন্ড্রয়েটে আসার পেছনে বেশ কারন ও রয়েছে। আজকে সেগুলা নিয়েই আমাদের আজকের আর্টিকেল সাজানো হয়েছে।

আইফোন ছেড়ে এন্ড্রয়টে চলে আসছে গ্রাহক
আইফোন ছেড়ে এন্ড্রয়টে চলে আসছে গ্রাহক

আইফোন ছেড়ে এন্ড্রয়েট অপারেটিং সিস্টেমে আসার পেছনে কারন হিসেবে বলা হচ্ছে যে, আইফোনে কোনপ্রকার সমস্যা হলে সেটা সারাতে সে খরচ হয়। তাই ব্যাবহারকারীরা আইফোন ছেড়ে এন্ড্রয়েটে চলে যেতে বাধ্য হচ্ছে। এছাড়া আরো কিছু কারন রয়েছে। বাজারে এখন স্যামসাং ও ওয়ানপ্লাসের মতো ব্রান্ড বাজারে প্রিমিয়াম কিছু স্মার্টফোন লাঞ্চ করছে। যারকারনে যারা আইফোনের ক্রেতা ছিল তারা প্রিমিয়াম সেগম্যান্টের সেইসব ফোন কিনে নিচ্ছে।

আইফোনের গ্রাহক অন্য গ্রাহকের চেয়ে কিছুটা আলাদা হয়। তাদের স্মার্টফোন ব্যাবহারের অভিজ্ঞতা হয় পুরোপুরি অন্যরকম। আইফোনের ক্রেতারাই এখন ভিন্ন অভিজ্ঞতা খুঁজে পাচ্ছে প্রিমিয়াম বাজেটের স্যামসাং ও ওয়ানপ্লাসের ফোনে। এছাড়া আইফোনের গ্রাহক যখন কোন স্মার্টফোন নিয়ে কোন সমস্যায় পড়ে,তখন সেটার সার্ভিস সেন্টার হাতের নাগালে খুঁজে পেতে কস্ট হয়। তাছাড়া কোন অনুষ্ঠানে ছবি তোলার পরে সেগুলা অন্যদের সাথে সহজে শেয়ার করতে প্রতিবন্ধকতা তৈরি হয়। ফলে নিজেদের মধ্যে দূরত্ব সৃষ্টি হয়। তাই আইফোনের ব্যাবহারকারীরা দিনকেদিন এন্ড্রয়েটে চলে আসতেছে।

আশাকরি আমাদের আজকের এই আর্টিকেল থেকে আপনার যে তথ্য জানার প্রয়োজন ছিল সেটি জানতে পেরেছেন। কোন জানার বা মন্তব্য থাকলে মন্তব্য করতে পারেন। স্মার্টফোন বিষয়ক নিত্যনৈমিত্তিক অনেকে অজানা তথ্য আমাদের এই সাইটে আপনি পাবেন। নিয়মিত আপডেট পেতে আমাদের Facebook Page লাইক দিয়ে এক্টিভ থাকুন। সাইটের নিচের অংশে আমাদের ফেইসবুক পেইজ দেয়া আছে। সেখানে স্মার্টফোন সম্পর্কিত নিয়মিত নিত্যনতুন আরো অজানা তথ্য জানতে পারবেন।

Previous Post Next Post