src='https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js'/> Walton Rx8 Mini বাংলাদেশের সেরা ফোন কেন?

Walton Rx8 Mini বাংলাদেশের সেরা ফোন কেন?

Walton Rx8 Mini ফোনটি যে স্পেসিফিকেশনে বাজারে এসেছে সেটা আগে কেউ কল্পনাও করেনি। কারন মার্কেট কাপানো ব্রান্ড সিম্ফনি যেখানে এখন পর্যন্ত স্নাপড্রাগনের প্রসেসর দিয়ে ফোন আনার সাহস করেনি সেখানে ওয়ালটন নিয়ে এসেছে। তাও অবিশ্বাস্য দামে। মাত্র ১০ হাজার ৯৯৯ টাকা।

Walton rx8 mini price
Walton Rx8 Mini Price

এই বাজেটে এখনকার বাজারে কোন ব্রান্ড স্নাপড্রাগন প্রসেসর দিয়ে ইতিপূর্বে ফোন আনতে পারেনি যেটা Walton Rx8 Mini করে দেখিয়েছে। Walton Rx8 Mini ফোনে থাকছে ফুল এইচডি প্লাস ডিসপ্লে। যা এই বাজেটে এখন পর্যন্ত কেউ আনতে পারেনি। বাজারে অনেক ব্রান্ড আছে যারা ১৫ হাজার বাজেট ফোনেও ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেয়ার সাহস করেনা। এখানে ওয়ালটন Rx8 Mini আমাদের মাত্র বারো হাজার বাজেট ফোনে দিচ্ছে ফুল এইচডি প্লাস ডিসপ্লে সুবিধা।

ওয়াল্টনের এই ফোনে আপনি পাচ্ছেন ১৮ ওয়াটের ফাস্ট চার্জার। যা এই বাজেটে কেউ দেয়না। বাজারের অনেক নামীদামী ব্রান্ড আছে যারা ছয় হাজার এমএইচের ব্যাটারি দিবে কিন্তু বক্সে দশ ওয়াটের নরমাল চার্জার দিয়ে দেয়। এখানে ওয়াল্টন যদিও ব্যাটারি এমএইচ কম দিয়েছে তবুও সাথে দিচ্ছে ১৮ ওয়াটের ফাস্ট চার্জার। অনেকের মতে ওয়াল্টনের ৩৬০০ এমএইচের ব্যাটারি, অন্য ব্রেন্ডের ৫০০০ এমএইচের সমতুল্য। যদিও বিষয়টি নিয়ে মতপার্থক্য রয়েছে। তাছাড়া ওয়াল্টনের এই ফোনটিতে ডিসপ্লে প্রোটেকশন হিসেবে কর্নিং গোরিলা গ্লাসের প্রোটেকশন দেয়া হয়েছে। এখনকার যুগে অনেক প্রিমিয়াম বাজেট ফোনেও কর্নিং গোরিলা গ্লাসের প্রোটেকশন দেয়না। এই ফোনের মতপার্থক্য একমাত্র ফোনের ব্যাটারি নিয়ে। ব্যাটারি ব্যাতিত Walton Rx8 Mini ফোনটিকে নিয়ে কোনপ্রকার সমালোচনা করার সুযোগ নেই।

তবে আমাদের দেশীয় স্মার্টফোন হিসেবে ওয়াল্টন আমাদের Walton Rx8 Mini ফোনে যে স্পেসিফিকেশন দিয়ে,যে দাম রাখছে সেটা সত্যিই প্রশংসার দাবীদার। যারা ফোনের স্পেসিফিকেশন সম্পর্কে ধারনা রাখেন, যারা ভালো ফোন চিনেন, তারা অবশ্যই Walton Rx8 Mini ফোনটির প্রশংসা করবে।

আশাকরি আমাদের আজকের এই আর্টিকেল থেকে আপনার যে তথ্য জানার প্রয়োজন ছিল সেটি জানতে পেরেছেন। কোন জানার বা মন্তব্য থাকলে মন্তব্য করতে পারেন। স্মার্টফোন বিষয়ক নিত্যনৈমিত্তিক অনেকে অজানা তথ্য আমাদের এই সাইটে আপনি পাবেন। নিয়মিত আপডেট পেতে আমাদের Facebook Page লাইক দিয়ে এক্টিভ থাকুন। সাইটের নিচের অংশে আমাদের ফেইসবুক পেইজ দেয়া আছে। সেখানে স্মার্টফোন সম্পর্কিত নিয়মিত নিত্যনতুন আরো অজানা তথ্য জানতে পারবেন।

Previous Post Next Post