src='https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js'/> Vivo Y73 Good and Bad Side||ভিভো ওয়াই৭৩ ভালোমন্দ রিভিউ

Vivo Y73 Good and Bad Side||ভিভো ওয়াই৭৩ ভালোমন্দ রিভিউ

সাম্প্রতি বাজারে আসতে যাচ্ছে ভিভোর নতুন স্মার্টফোন Vivo Y73 ফোনটি। দাম ও স্পেসিফিকেশন অনুযায়ী ফোনটি অনেকের নজর কাড়তে সক্ষম হয়েছে। ভিভো এযাবতকালে যত স্মার্টফোন বের করেছে এদের মধ্যে Vivo Y73 ফোনটি অনেকটাই ব্যাতিক্রম।

Vivo Y73 Bangla Review
Vivo Y73

Vivo Y73 ফোনটির মূল আকর্ষন হিসেবে যা যা থাকছেঃ
★ ফোনটিতে রয়েছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।
★ স্পেসিফিকেশন অনুযায়ী ওজনে অনেক কম।
★ এই বাজেটেও পাচ্ছেন সুপার এমোলেড ডিসপ্লে সুবিধা।
★ দূর্দান্ত প্রসেসরের সাথে থাকছে ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা।

Vivo Y73 ফোনটির নেগেটিভ দিক বিবেচনায় যেগুলা আসছেঃ
★ দাম তুলনামূলক অনেক বেশি রাখা হচ্ছে। তবে ব্রান্ড ভ্যালু হিসেবে ঠিক আছে।
★ ভিভোর এই ফোনে ক্যামেরা আরেকটু বেশি দেয়া যেত।
★ প্রসেসর সেকশনে আরেকটু নজর দিলে ভালো হতো। অন্তত কোয়ালকম স্নাপড্রাগনের প্রসেসর দেয়া যেত।

Vivo Y73 ফোনটি যাদের কেনা উচিতঃ যারা অল্প বাজেটের মধ্যে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট ফোন কিনবেন বলে ভেবেছেন বা যারা সুপার এমোলেড ডিসপ্লে প্যানেল সুবিধাযুক্ত ফোন কিনবেন ভাবছেন তাদের জন্য Vivo Y73 আদর্শ ফোন হতে পারে। এছাড়া এই ফোনটিতে র‍্যাম ও রম তুলনামূলক অনেক বেশি থাকছে। সেইকারণে ফোনটির পারফরমেন্স অন্য লেভেলের পাবেন।

Vivo Y73 ফোনটি যাদের কেনা উচিত নয়ঃ যাদের ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট বা সুপার এমোলেড ডিসপ্লে দরকার নেই, তারা না কিনলেও পারেন। তবে বাজেট বিবেচনায় ফোনটির স্পেসিফিকেশন আরেকটু বেশি দেয়া যেত।

আশাকরি আমাদের আজকের এই আর্টিকেল থেকে আপনার যে তথ্য জানার প্রয়োজন ছিল সেটি জানতে পেরেছেন। নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিয়ে এক্টিভ থাকুন। সাইটের নিচের অংশে আমাদের ফেইসবুক পেইজ দেয়া আছে। সেখানে স্মার্টফোন সম্পর্কিত আরো অজানা তথ্য জানতে পারবেন।
এটিই একমাত্র বাংলা মোবাইল রিভিউ ওয়েবসাইট। যেখানে বাংলায় মোবাইল ফোনের বিস্তারিত রিভিউ করা হয়। পাশাপাশি প্রতিটি রিভিউ শেষে আমাদের নিজস্ব কিছু মতামত থাকে। যেই মতামতের উপর ভিত্তি করে আপনাদের সিদ্ধান্ত নিতে সুবিধা হয়। আপনাদের সকলের সাপোর্ট,আমাদের জন্য অনুপ্রেরণার উৎস।
মোবাইল বিষয়ক উপরের সকল তথ্যের শতভাগ গ্যারান্টি বা নিশ্চয়তা দিচ্ছিনা কারন সকল তথ্য কোন কোন ওয়েবসাইট মাধ্যম বা সোর্স থেকে সংগ্রহীত হয়ে থাকে। তবে যখন কোন স্মার্টফোন ব্রান্ড বা প্রতিষ্ঠান আমাদেরকে রিভিউ ইউনিট দিয়ে থাকে, তখন সেইসকল রিভিউ শতভাগ নিশ্চয়তা দিতে পারি।

Previous Post Next Post