src='https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js'/> Tecno 7Pro Good or Bad||Tecno 7Pro ফোনের ভালোমন্দ

Tecno 7Pro Good or Bad||Tecno 7Pro ফোনের ভালোমন্দ

সাম্প্রতি বাজারে এসেছে Tecno 7Pro এর দূর্দান্ত স্মার্টফোন। যার ডিজাইনিং এককথায় অসাধারণ। টেকনো এই প্রথম বাজারে দূর্দান্ত প্রিমিয়াম ডিজাইনিং দিয়ে স্মার্টফোন লাঞ্চ করেছে। টেকনো স্পার্ক ৭ প্রো ফোনের ভালো এবং মন্দ দিক,কোন দিক বিবেচনায় এনে কেনা উচিৎ আর কোন দিন বিবেচনায় কেনা উচিৎ নয় সবকিছুই থাকছে আজকের আর্টিকেলে।

Tecno 7Pro ফোনের ভালোমন্দ
Tecno 7Pro Good or Bad

Tecno 7Pro ফোনটির মূল আকর্ষন হিসেবে যা যা থাকছেঃ
★ সুপার ফাস্ট ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।
★ স্মার্টফোন সাইজ অনুযায়ী ওজনে অনেক কম।
★ এতে আছে পাঞ্চ হোল ক্যামেরা।
★ টেকনো ৭ প্রো এই ফোনটিতে থাকবে ৯০ হার্যের রিফ্রেশ রেট সুবিধা।

Tecno 7Pro ফোনটির নেগেটিভ দিক বিবেচনায় যেগুলা আসছেঃ
★ দাম তুলনামূলক অনেক বেশি রাখা হচ্ছে। তবে ব্রান্ড ভ্যালু হিসেবে ঠিক আছে।
★ সেকেন্ডারি ক্যামেরা আরেকটু বেশি দেয়া যেত।
★ প্রসেসর সেকশনে আরেকটু নজর দিলে ভালো হতো।
★ এই বাজেটে চাইলেই ফাস্ট চার্জার দিলেও পারতো।

Tecno 7Pro ফোনটি যাদের কেনা উচিতঃ যারা অনেক সুন্দর ডিজাইনিং স্মার্টফোন কেনার কথা ভাবছিলেন তারা টেকনো ৭ প্রো মোবাইল কিনতে পারেন। এছাড়া টেকনো এই ফোন দিচ্ছে ৯০ হার্যের রিফ্রেশ রেট সুবিধা, যা টেকনো তাদের পূর্বের কোন ডিভাইসে দেয়নি। Tecno 7Pro ফোনের প্রসেসর হিসেবে দেয়া হচ্ছে মিডিয়াটেকের হিলিও জি ৮০ গেমিং প্রসেসর। গেমারদের জন্য টেকনো ৭ প্রো উপযুক্ত মোবাইল।

Tecno 7Pro ফোনটি যাদের কেনা উচিত নয়ঃ যারা প্রিমিয়াম ফিচারের ফোন খুঁজছেন ও হ্যাভি গেমার,তাদের জন্য Tecno 7 Pro উপযুক্ত নয়। মিড লেভেলের গেমারদের জন্য এটি উপযুক্ত হতে পারে। এছাড়া এই ফোনে ফাস্ট চার্জার সুবিধে দেয়া হয়নি। ফলে ফোনটি চার্জ দিতে অনেকক্ষন সময় নিবে।

আশাকরি আমাদের আজকের এই আর্টিকেল থেকে আপনার যে তথ্য জানার প্রয়োজন ছিল সেটি জানতে পেরেছেন। নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিয়ে এক্টিভ থাকুন। সাইটের নিচের অংশে আমাদের ফেইসবুক পেইজ দেয়া আছে। সেখানে স্মার্টফোন সম্পর্কিত আরো অজানা তথ্য জানতে পারবেন।
এটিই একমাত্র বাংলা মোবাইল রিভিউ ওয়েবসাইট। যেখানে বাংলায় মোবাইল ফোনের বিস্তারিত রিভিউ করা হয়। পাশাপাশি প্রতিটি রিভিউ শেষে আমাদের নিজস্ব কিছু মতামত থাকে। যেই মতামতের উপর ভিত্তি করে আপনাদের সিদ্ধান্ত নিতে সুবিধা হয়। আপনাদের সকলের সাপোর্ট,আমাদের জন্য অনুপ্রেরণার উৎস।
মোবাইল বিষয়ক উপরের সকল তথ্যের শতভাগ গ্যারান্টি বা নিশ্চয়তা দিচ্ছিনা কারন সকল তথ্য কোন কোন ওয়েবসাইট মাধ্যম বা সোর্স থেকে সংগ্রহীত হয়ে থাকে। তবে যখন কোন স্মার্টফোন ব্রান্ড বা প্রতিষ্ঠান আমাদেরকে রিভিউ ইউনিট দিয়ে থাকে, তখন সেইসকল রিভিউ শতভাগ নিশ্চয়তা দিতে পারি।

Previous Post Next Post