src='https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js'/> রেডমির ফোন গেইমস খেলার জন্য কেমন?

রেডমির ফোন গেইমস খেলার জন্য কেমন?

শাওমি বা রেডমি বা পকোফোন যে নামেই বলিনা কেন ব্রান্ড কিন্তু একটাই। আপনি যদি গেমার হোন আপনার জন্য রেডমির ফোন ভালো হবে কিনা সেটা নিয়ে অনেকেই দ্বিধাদন্দ্বে থাকেন। রেডমি ফোন গেমারদের জন্য কেমন হতে পারে এই নিয়েই আমাদের আজকের আর্টিকেল।

রেডমির ফোন গেইমস খেলার জন্য কেমন
রেডমির ফোন গেইমস খেলার জন্য কেমন

শাওমি শুরু থেকেই ভালো মানের প্রসেসর দিয়ে ফোন বাজারে আনছে। ভালো প্রসেসর ও বেশি র‍্যাম রম মানেই গেমিং করার জন্য দূর্দান্ত ফোন। যারা গেমিং করার কথা বিবেচনা করে রেডমি ফোন কিনবেন ভাবছেন তাদের জন্য কেমন হতে পারে সেটা অনেকেই বুঝে উঠতে পারেনা। আসলে রেডমির প্রায় বেশিরভাগ ফোনই গেমারদের কথা মাথায় রেখে তৈরি করা হয়।

এখনকার বাজারে গেমারদের জন্য রিফ্রেশরেট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। অনেকে গেমিং করার জন্য উচ্চ রিফ্রেশরেট সুবিধা দেয় এমন ফোন কিনে থাকে। আপনি যদি উচ্চ লেভেলের গেমার হোন তাহলে রিফ্রেশ রেট আপনার জন্য গুরুত্বপূর্ণ হতে পারে। রিফ্রেশ রেটের ক্ষেত্রে অন্তত ৯০ হার্যের রিফ্রেশ রেট সাপোর্ট করে এমন স্মার্টফোন চাহিদার শীর্ষে থাকে।

এছাড়া কারো কারো ক্ষেত্রে আবার ডিসপ্লে ফ্যাক্ট হয়ে দাড়ায়। গেমিং করার জন্য ফুল এইচডি প্লাস অথবা সুপার এমোলেড বা এমোলেড ডিসপ্লে প্যানেল গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। উচ্চ লেভেলের গেমিং করার প্রকৃত এক্সপেরিয়েন্স পাওয়ার জন্য সুপার এমোলেড ডিসপ্লে আপনার জন্য গুরুত্বপূর্ণ হতে পারে।

আশাকরি আমাদের আজকের এই আর্টিকেল থেকে আপনার যে তথ্য জানার প্রয়োজন ছিল সেটি জানতে পেরেছেন। কোন জানার বা মন্তব্য থাকলে মন্তব্য করতে পারেন। স্মার্টফোন বিষয়ক নিত্যনৈমিত্তিক অনেকে অজানা তথ্য আমাদের এই সাইটে আপনি পাবেন। নিয়মিত আপডেট পেতে আমাদের Facebook Page লাইক দিয়ে এক্টিভ থাকুন। সাইটের নিচের অংশে আমাদের ফেইসবুক পেইজ দেয়া আছে। সেখানে স্মার্টফোন সম্পর্কিত নিয়মিত নিত্যনতুন আরো অজানা তথ্য জানতে পারবেন।

Previous Post Next Post