src='https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js'/> তিন হাজার টাকার মধ্যে ভালো ফোন কোনটি?

তিন হাজার টাকার মধ্যে ভালো ফোন কোনটি?

তিন হাজার টাকার কমে কি স্মার্টফোন কেনা যায়! আসলে আপনি তিন হাজার টাকা বাজেটে সেইপরিমাণ ভালো স্মার্টফোন পাবেন। পেলেও এমন ফোন পাবেন যা ব্যাবহার করে সন্তুষ্ট হবেন না। তিন হাজার বাজেটে আপনি ভালো বাটন মোবাইল কিনতে পারেন।

তিন হাজার টাকার মধ্যে ভালো ফোন কোনটি
তিন হাজার টাকার মধ্যে ভালো ফোন কোনটি

তাছাড়া তিন হাজার টাকার মধ্যে আপনি ভালো কিছু ফিচার ফোন কিনতে পারবেন। যেগুলাতে আপনি ফেসবুক সহ ইন্টারনেট ব্রাউজিং করতে পারবেন। তিন হাজার টাকার বাজেটে আপনি সিম্ফনি ব্রান্ডের ভালো কিছু ফিচার ফোন দেখতে পারেন। এছাড়া বাজারে টেকনো, কিংস্টার,হুয়াওয়ে,নোকিয়া,স্যামসাং ব্রান্ডের ভালো ফিচার ফোন পেতে পারেন।

মূলত মোটামুটি কোনরকম চলার জন্য যারা ফোন কিনবে বলে ভেবে থাকে তারাই তিন হাজার বাজেট ফোন খুঁজে থাকে। তিন হাজার টাকার মধ্যে বাজারে অনেক অপশন আছে। আসলে আপনি তিন হাজার টাকা বাজেটে কি চান সেটা আগে চিন্তা করে নেয়া উচিত। কারন এই বাজেটে যদি অনেক বেশি ফিচার খুঁজেন তাহলে এক বা দুইবছর পরে ফোন স্লো হয়ে যাবে। অথবা ফোনের নেটওয়ার্ক সমস্যা দেয়ার সম্ভাবনা থাকে। তাই এই বাজেটে কম অপশন ফোন কেনাই ভালো।

তিন হাজার বাজেটে যদি স্মার্টফোন খুঁজেন তাহলে সিম্ফনি ব্রান্ডের স্মার্টফোন কিনতে পারেন। এই বাজেটে সিম্ফনি ব্রান্ডের স্মার্টফোন হবে বাজেট বিবেচনায় সেরা পছন্দ।

আশাকরি আমাদের আজকের এই আর্টিকেল থেকে আপনার যে তথ্য জানার প্রয়োজন ছিল সেটি জানতে পেরেছেন। কোন জানার বা মন্তব্য থাকলে মন্তব্য করতে পারেন। স্মার্টফোন বিষয়ক নিত্যনৈমিত্তিক অনেকে অজানা তথ্য আমাদের এই সাইটে আপনি পাবেন। নিয়মিত আপডেট পেতে আমাদের Facebook Page লাইক দিয়ে এক্টিভ থাকুন। সাইটের নিচের অংশে আমাদের ফেইসবুক পেইজ দেয়া আছে। সেখানে স্মার্টফোন সম্পর্কিত নিয়মিত নিত্যনতুন আরো অজানা তথ্য জানতে পারবেন।

Previous Post Next Post