src='https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js'/> ইউটিউব ভিডিও ডাউনলোড করার উপায়

ইউটিউব ভিডিও ডাউনলোড করার উপায়

ইউটিউব ভিডিও ডাউনলোড করার উপায় আমরা অনেকেই জানতে চাই। বিভিন্ন সময় আমাদের সাইটে অনেকে মেইল করে প্রশ্ন করে,নতুন ফোন কিনেছি এখন ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করবো কিভাবে। কারন বাসায় ওয়াইফাই নাই। যারা ইউটিউব ভিডিও ডাউনলোড করতে চাচ্ছেন তাদের জন্যই আমাদের আজকের আর্টিকেল।

Youtube video dawnloder
ইউটিউব ভিডিও ডাউনলোড করার উপায়

আমরা জানি, ইউটিউব নিয়ম অনুযায়ী ইউটিউব ভিডিও ডাউনলোড করার উপায় রাখা হয়নি। প্লেস্টোরে ইউটিউব ভিডিও ডাউনলোড করার জন্য কোন এপ্স রাখা হয়নি। টিউবমেট নামে আগে একটি এপ্লিকেশন ছিল,যেটি এখন আর কার্যকর নয়। তবে ভিটম্যাট নামে একটি এপ্লিকেশন আছে যেটি দিয়ে আপনি ইউটিউব ভিডিও ডাউনলোড করতে পারেন।

এখন প্রশ্ন করতে পারেন,ভাই আমরা ভিটম্যাট এপ্লিকেশন কোথায় পাবো? আপনাকে গুগলে সার্চ দিয়ে ভিটম্যাট এপ্লিকেশনের এপিকে ভার্সন ডাউনলোড দিয়ে নিতে হবে। এই এপিকে ভার্সন ডাউনলোড দিয়ে আপনি সব ধরনের ইউটিউব ভিডিও খুব সহজে ডাউনলোড দিতে পারবেন।

তাছাড়া আপনি অনলাইনে "YouTube Video Dawnload Link" লিখে সার্চ দিলে আপনাকে ভিডিও ডাউনলোড করার সাইটে নিয়ে যাবে। সেখানে আপনার ইউটিউব ভিডিও লিংক দিলে আপনাকে ভিডিও ডাউনলোড অপশন দেখাবে। তারপর আপনার চাহিদা অনুযায়ী ভিডিও কোয়ালিটি সিলেক্ট করে,আপনি ভিডিও ডাউনলোড করতে পারেন।

বুদ্ধি থাকলে,নাথিং ইজ ইম্পসিবল। তাই আপনি চাইলে নানান উপায়ে ইউটিউব ভিডিও ডাউনলোড করে নিতে পারেন।

আশাকরি আমাদের আজকের এই আর্টিকেল থেকে আপনার যে তথ্য জানার প্রয়োজন ছিল সেটি জানতে পেরেছেন। কোন জানার বা মন্তব্য থাকলে মন্তব্য করতে পারেন। স্মার্টফোন বিষয়ক নিত্যনৈমিত্তিক অনেকে অজানা তথ্য আমাদের এই সাইটে আপনি পাবেন।

নিয়মিত আপডেট পেতে আমাদের Facebook Page লাইক দিয়ে এক্টিভ থাকুন। সাইটের নিচের অংশে আমাদের ফেইসবুক পেইজ দেয়া আছে। সেখানে স্মার্টফোন সম্পর্কিত নিয়মিত নিত্যনতুন আরো অজানা তথ্য জানতে পারবেন।

Previous Post Next Post