src='https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js'/> Symphony Z30 pro Mid Budget Best||সিম্ফনি জেট ৩০ প্রো মিড বাজেট সেরা

Symphony Z30 pro Mid Budget Best||সিম্ফনি জেট ৩০ প্রো মিড বাজেট সেরা

মিড বাজেটে সিম্ফনি জেট ৩০ প্রো ফোনটি সেরা বলতে পারেন। মাত্র ১০ হাজার ৮৯০ টাকায় Symphony Z30 pro ফোনে আপনি যে যে সুবিধা পাচ্ছেন কিছু কিছু ক্ষেত্রে সেগুলো আপনি ১৫ হাজার বাজেট ফোনেও পাবেন না। মাত্র ১১ হাজার টাকার মধ্যে Symphony Z30 pro ফোনে থাকছে সামনেপিছনে উভয়পাশে গ্লাস প্রোটেকশন। যা বাজারের ফ্লাগশিপ গ্রেডের ফোনেও নেই। তাছাড়া সিম্ফনি এই ফোনটি ৬.৫৩ ইঞ্চি বিশাল ডিসপ্লের সাথে দিচ্ছে ৫০০০ এমএইচের বিশাল ব্যাটারি।

Symphony new mobile
Symphony Z30 Pro Review

ফোনের চার্জার হিসেবে Symphony Z30 pro তে পাচ্ছেন ১০ ওয়াটের চার্জার,যা একবার চার্জ দিলে অনায়াসে ২-৩দিন কাটিয়ে দিতে পারবেন। সিম্ফনি এই ফোনে প্রসেসর হিসেবে আপনাকে দিচ্ছে মিডিয়াটেক হিলিও এ২৫ প্রসেসর। যা বাজারের ১৫ হাজার বাজেট ফোনগুলাতে ব্যাবহার করে থাকে কিন্তু আপনি এখানে Symphony Z30 pro তে মাত্র ১১ হাজার টাকার বাজেট ফোনে এই প্রসেসর পাচ্ছেন। সিম্ফনি এই ফোনে ডিডিআর ফোর র‍্যাম স্টোরেজ ব্যাবহার করেছে যা বর্তমান প্রযুক্তির র‍্যামের মধ্যে সবচেয়ে আপগ্রেডেশন র‍্যাম স্টোরেজ সিস্টেম। সিম্ফনি জেট ৩০ প্রো ফোনে যে ক্যামেরা ব্যাবহার করা হয়েছে তা তুলনামূলক অনেক ভালো মানের ছবি তুলতে সক্ষম। সিম্ফনি ক্যামেরা নিয়ে আগে যে সমস্যা ছিল এখন সেগুলা আর নাই বললেই চলে। কারন হিসেবে বলা যায়, সিম্ফনি ফোনে এখন আপগ্রেডেশন প্রসেসর ব্যাবহার করা হচ্ছে। একটি ফোনের ক্যামেরা পারফরমেন্স কেমন হবে, সেটি সেই ফোনের প্রসেসর কি সেটির উপর নির্ভর করে। সিম্ফনির প্রসেসর যেহেতু আপগ্রেডেশন করা হয়েছে সুতরাং ক্যামেরা পারফরমেন্স নিঃসন্দেহে দূর্দান্ত হবে। সিম্ফনি এই বাজেটে Symphony Z30 pro ফোনের ক্যামেরার ছবিকে আপনি ১৫-১৬ হাজার টাকার বাজেট ফোনের ক্যামেরার সাথে তুলনা করলেও কোন কোন ক্ষেত্রবিশেষে Symphony Z30 pro ফোনের ক্যামেরায় ছবি এগিয়ে থাকবে।

সিম্ফনি এই ফোনটিতে আইপিএস ডিসপ্লে ব্যাবহার করা হয়েছে। এই ডিসপ্লে ব্যাটারি চার্জ ক্ষয় কম করে। পাশাপাশি ফোনের টাচ রেসপন্স জনিত সমস্যা সিম্ফনি ফোনে প্রায় করেনা বললেই চলে। Symphony Z30 pro তে Symphony Z30 থেকে যে যে দিকে আপগ্রেডেশন করা হয়েছে,তার মধ্যে অন্যতম মেমোরি সেকশন। সিম্ফনি জেট ৩০ তে ছিল ৩জিবি র‍্যাম আর সিম্ফনি জেট ৩০ প্রো তে ৪জিবি করা হয়েছে। পাশাপাশি ডিজাইন অনেকটা হুবহু একই রাখা হয়েছে। যাদের বাজেট ১১হাজার টাকায় সীমাবদ্ধ বা ১০ হাজার টাকা থেকে কিছুটা বাড়াতে পারবেন, তারা Symphony Z30 pro ফোনটি কিনে ফেলতে পারেন।

আশাকরি আমাদের আজকের এই আর্টিকেল থেকে আপনার যে তথ্য জানার প্রয়োজন ছিল সেটি জানতে পেরেছেন। স্মার্টফোন বিষয়ক আপনার অনেকে অজানা তথ্য আমাদের এই সাইটে আপনি পাবেন। নিয়মিত আপডেট পেতে আমাদের Facebook Page লাইক দিয়ে এক্টিভ থাকুন। সাইটের নিচের অংশে আমাদের ফেইসবুক পেইজ দেয়া আছে। সেখানে স্মার্টফোন সম্পর্কিত নিয়মিত নিত্যনতুন আরো অজানা তথ্য জানতে পারবেন।

Previous Post Next Post