src='https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js'/> Iphone 13 Review||আইফোন ১৩ রিভিউ

Iphone 13 Review||আইফোন ১৩ রিভিউ

আগামী বছর বাজারে আসতে যাচ্ছে Iphone 13 ফোনটি। বাজারে আসার আগেই এই ফোনের কিছু ফিচার ও তথ্য আমাদের হাতে এসেছে। আজ সেগুলো নিয়ে এই আর্টিকেলে আলোচনা করা হবে।

Iphone 13 ফোনটির মূল আকর্ষন হিসেবে যা যা থাকছেঃ
★ কোয়ালকমের প্রসেসর থাকবে।
★ ওজনে অনেক কম।
★ ফাইভজি সাপোর্টেড হবে।
★ ১২০ হার্যের রিফ্রেশ রেট থাকবে।
★ বায়োমেট্রিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দিচ্ছে।

Iphone 13 price
Iphone 13 price and review

Iphone 13 ফোনটির নেগেটিভ দিক বিবেচনায় যেগুলা আসছেঃ
★ দাম তুলনামূলক অনেক বেশি রাখা হচ্ছে। তবে ব্রান্ড ভ্যালু হিসেবে ঠিক আছে।
★ ফোনের সাথে ইন বক্স চার্জার দিলেও পারতো।
★ এই বাজেটে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দিতে পারতো।

Iphone 13 ফোনটি যাদের কেনা উচিতঃ যারা ব্রান্ড ভ্যালু খুঁজছেন, ভালো মানের অত্যাধুনিক কোন ফোন ব্যাবহার করতে চান, তারা আইফোন ১৩ এই ফোনটি কিনতে পারেন। বর্তমানের আপগ্রেডেশন সব ফিচার আপনি Iphone 13 ফোনটিতে পাচ্ছেন।

Iphone 13 ফোনটি যাদের কেনা উচিত নয়ঃ যারা বাজেটে অনেই অত্যাধুনিক ফিচার চাচ্ছেন বা পয়সা উসুল ফোন কিনতে চাচ্ছেন,তারা আইফোন না কিনে ওয়ানপ্লাসের কোন ফোন কিনতে পারেন। ওয়ানপ্লাসের ফোনে এরচেয়ে কিছুটা কম বাজেটে দূর্দান্ত ফিচারের ফোন পাবেন।

আশাকরি আমাদের আজকের এই আর্টিকেল থেকে আপনার যে তথ্য জানার প্রয়োজন ছিল সেটি জানতে পেরেছেন। নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিয়ে এক্টিভ থাকুন। সাইটের নিচের অংশে আমাদের ফেইসবুক পেইজ দেয়া আছে। সেখানে স্মার্টফোন সম্পর্কিত আরো অজানা তথ্য জানতে পারবেন।


এটিই একমাত্র বাংলা মোবাইল রিভিউ ওয়েবসাইট। যেখানে বাংলায় মোবাইল ফোনের বিস্তারিত রিভিউ করা হয়। পাশাপাশি প্রতিটি রিভিউ শেষে আমাদের নিজস্ব কিছু মতামত থাকে। যেই মতামতের উপর ভিত্তি করে আপনাদের সিদ্ধান্ত নিতে সুবিধা হয়। আপনাদের সকলের সাপোর্ট,আমাদের জন্য অনুপ্রেরণার উৎস।
মোবাইল বিষয়ক উপরের সকল তথ্যের শতভাগ গ্যারান্টি বা নিশ্চয়তা দিচ্ছিনা কারন সকল তথ্য কোন কোন ওয়েবসাইট মাধ্যম বা সোর্স থেকে সংগ্রহীত হয়ে থাকে। তবে যখন কোন স্মার্টফোন ব্রান্ড বা প্রতিষ্ঠান আমাদেরকে রিভিউ ইউনিট দিয়ে থাকে, তখন সেইসকল রিভিউ শতভাগ নিশ্চয়তা দিতে পারি।

Previous Post Next Post