src='https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js'/> ফোনের গোরিলা গ্লাস তোলার উপায়

ফোনের গোরিলা গ্লাস তোলার উপায়

আমাদের সবার ফোনেই কমবেশি গোরিলা গ্লাসের প্রোটেকশন থাকে। কোন কোন সময় দেখা যায় হাত থেকে পড়ে সেই গ্লাস প্রোটেকশন ভেঙ্গে যায়। তখন সেই গ্লাস প্রোটেকশনটি তুলে ফেলার প্রয়োজন পড়ে। ফোনের গ্লাস প্রোটেকশন কিভাবে তুলতে হয়,সেই ব্যাপারে আজকের আর্টিকেল লিখা হবে।

প্রথমে কোন চিকন বা পাতলা ছুরি দিয়ে গ্লাসের এক কোনা দিয়ে ধীরে ধীরে তোলার চেস্টা করুন।

তারপর ধীরে ধীরে পুরো গ্লাস প্রোটেকশন তুলতে থাকুন। লক্ষ রাখবেন যাতে মাঝপথে ভেঙ্গে না যায়। ভেঙ্গে গেলে ছিটকে আপনার চোখে বা হাতে আঘাত পেয়ে কেটে যাবার সম্ভাবনা থাকে।

পুরোপুরিভাবে তোলার পরে, স্প্রিট জাতীয় তরল দিয়ে গ্লাসটি মুছুন। তাতেকরে গ্লাসে জমে থাকা আঠালো দাগ খুব সহজে উঠে যাবে।

phone gorilla glass
ফোনের গোরিলা গ্লাস তোলার উপায়

গোরিলা গ্লাস তোলার সময় যদি মাঝপথে ফেটে যায় বা ভেঙ্গে যায়, তাহলে পুনরায় ছুরি দিয়ে তোলার চেস্টা করুন। প্রতিটি কাজ খুব সাবধানের সাথে করতে হবে। ফোনের গোরিলা গ্লাস তোলার সময় অনেকের অসাবধানতার কারনে ফোনের ডিসপ্লে ভেঙ্গে ফেলে। যদি সম্ভব হয় কোন ভালো ব্রান্ডের শোরুম থেকে অভিজ্ঞ লোক দ্বারা গ্লাস প্রোটেকশন তুলুন এবং নতুন প্রোটেকশন লাগিয়ে নিন। যে দোকানে আপনি নতুন গোরিলা/কার্ভ/টেম্পার্ড গ্লাসের প্রোটেকশন লাগাবেন, সেই দোকানদারই আপনাকে ফাটা/ভাঙ্গা গ্লাসটি তুলে দিবে। এইজন্য আপনার কাছ থেকে কোনপ্রকার অতিরিক্ত টাকাপয়সা নিবেনা।

আশাকরি আমাদের আজকের এই আর্টিকেল থেকে আপনার যে তথ্য জানার প্রয়োজন ছিল সেটি জানতে পেরেছেন। স্মার্টফোন বিষয়ক আপনার অনেকে অজানা তথ্য আমাদের এই সাইটে আপনি পাবেন। নিয়মিত আপডেট পেতে আমাদের Facebook Page লাইক দিয়ে এক্টিভ থাকুন। সাইটের নিচের অংশে আমাদের ফেইসবুক পেইজ দেয়া আছে। সেখানে স্মার্টফোন সম্পর্কিত নিয়মিত নিত্যনতুন আরো অজানা তথ্য জানতে পারবেন।

Previous Post Next Post