src='https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js'/> Symphony i99 Price || সিম্ফনি আই ৯৯ দাম রিভিউ

Symphony i99 Price || সিম্ফনি আই ৯৯ দাম রিভিউ

Symphony i99 নিয়ে বিস্তারিত খুঁটিনাটি জেনে নিন। ফোনের বিস্তারিত শেষে ভালো মন্দ উভয় দিক তুলে ধরা হবে। যার ফলে Symphony i99 স্মার্টফোনটি কেনার ক্ষেত্রে আপনার সিদ্ধান্ত নিতে কিছুটা সুবিধা হবে।
Symphony i99 Official Price: ৬,৯৯০/-
Symphony i99 Unofficial Price: হয়না।
Symphony i99 Price
Symphony i99 Price
✅ Symphony i99 ফোনটি প্রথম বাজারে এসেছে সেপ্টেম্বর ২০২০ সালে।
✅প্রাথমিক অবস্থায় তিনটি কালারে ফোনটি পাওয়া যাবে। সাদা,সবুজ,নীল।
✅ এই স্মার্টফোনটিতে আপনি ফোরজি সাপোর্ট পাবেন কিন্তু ফাইভজি পাবেন না।
✅ ডুয়েল ন্যানো সিম স্লট আছে। ফুল ভিও মিনিমাল নচ ডিসপ্লে। গ্লাস এর প্রোটেকশন পাবেন।
✅ ইউএসবি টাইপ সি সাপোর্ট পাবেন। যা এই ফোনের পজিটিভ দিক।
✅ Symphony i99 স্মার্টফোনে ওটিজি সাপোট করবে।
✅ এলসিডি টাচ স্কিন এলসিডি ডিসপ্লে।
✅ প্লাস্টিক বডি পাবেন। পাঞ্চ হোল ডিসপ্লে।
✅ গরিলা গ্লাসের প্রোটেকশন থাকবে। পেছনে প্লাস্টিক বডি পাচ্ছেন। এককথায় আপনার কেনা এই স্মার্টফোনটি দেখতে অসাধারণ হবে।

★ওজন ও সাইজঃ
✅ স্মার্টফোনটির ওজন ১৬২ গ্রাম। যা মোটামুটি ওজন।
✅ স্মার্টফোনটির সাইজ ৬.০৯ ইঞ্চি। মোটামুটি বড়। মাল্টিটাস্ক করতে পারবেন।

★ক্যামেরাঃ
✅ সামনের ক্যামেরা ৮ ম্যাগাপিক্সেল, এইচডিআর সাপোর্ট করবে। ১০৮০ পি তে ভিডিও করা যাবে। ফুল এইচডি ভিডিও করা যাবে।
✅ পেছনের ক্যামেরা ১৩+২ মেগাপিক্সেল।
তারমানে মাত্র দুইটি ক্যামেরা থাকছে পেছনে। ডেপথ সেন্সর থাকবে।
✅ Symphony i99 ফোনটি দিয়ে ২১৬০পি তে ভিডিও রেকর্ডি করা যাবে। যা এই ফোনের জন্য খুবই ভালো দিক।

★ব্যাটারি ও চার্জারঃ
✅ ৩৫০০ এম্পিয়ার নন রিমুভেবল ব্যাটারি পাবেন। নরমাল ব্যাবহারে ২-৩দিন বেকাপ পাবেন।
✅ সিম্ফনির সাধারন চার্জার পাবেন। যা এই স্মার্টফোনটির ভালো দিক।

★এন্ডয়েড ভার্সন ও প্রসেসরঃ
✅ এন্ড্রয়েট ভার্সন ১০.০০
✅ Symphony i99 ফোনটিতে পাবেন অক্টাকোর প্রসেসর। যার স্পিড এককথায় দূর্দান্ত!!

★র‍্যাম&রম ও মেমোরিঃ
✅ র‍্যাম ২ জিবি
✅ রম ১৬ জিবি পাশাপাশি ২৫৬ জিবি মাইক্রো এসডি কার্ড বা ডেডিকেটেড স্লট থাকবে।

অন্যান্য সুবিধা যা যা পাবেন। ভালো ও মন্দ তার মধ্যে আছে বিস্তারিত আলোচনা করা হচ্ছেঃ
✅ Symphony i99 স্মার্টফোনটিতে ফোনের ডিসপ্লেতে ফিঙ্গারপ্রিন্ট থাকবেনা,ফিঙ্গারপ্রিন্ট ফোনের পেছনের অংশে থাকবে। পাশাপাশি ফোনটিতে ফেইস আনলক তো আছেই। তাছাড়া ফোনটি ফুল এইচডি আইপিএস এলসিডি স্কিন। এই স্মার্টফোনটি ফুল ভিও ওয়াটারড্রপ নচ স্টাইলের ডিসপ্লে। গোরিলা গ্লাসের প্রোটেকশন পাচ্ছেন। ২১৬০ পি তে ভিডিও সহ আরো অনেই সুবিধা পাবেন। যারা গেম খেলতে ভালোবাসেন তাদের জন্য দূর্দান্ত মানের একটি ফোন। Symphony i99 এই স্মার্টফোনে ৩৫০০ এম্পিয়ার ব্যাটারির সাথে দূর্দান্ত এক প্রসেসর!! ৫/১০ ওয়াটের সিম্ফনির চার্জার তো আছেই। তার মানে আপনাকে চার্জ নিয়ে ভাবতেই হবেনা। গেমিং এর জন্য দূর্দান্ত একটি ফোন। ব্যাটারি অনেক ভালো পাশাপাশি ক্যামেরা মোটামুটি বলার মতো ভালো পাবেন। আপনার বাজেটের মধ্যে এই দামে Symphony i99 এর চেয়ে ভালো ফোন আর নাও পেতে পারেন। প্রসেসর মোটামুটি এই বাজেটে চলার মতো। ফাস্ট চার্জার আছে যা নিয়ে অভিযোগ করার সুযোগ নেই বললেই চলে। নয়েস কনসোলেশন থাকবে। তারমানে আপনার সামনে কোলাহল বা হৈচৈ থাকলেও অপরপ্রান্তে শুনতে সমস্যা হবেনা। এই বাজেটে Symphony i99 চেয়ে ভালো ফোন পাবেন না। তাই চাইলে কিনে ফেলতে পারেন। ফোনটি আপনার বাজেটের মধ্যে দূর্দান্ত একটি ফোন হবে। ব্যাটারি বেকাপ নিয়ে কোন চিন্তাই করতে হবেনা। অনায়াসে ২-৩দিন চলে যাবে। সিম্ফনির ফোন ৩-৪ বছর ব্যাবহারেও তেমন সমস্যা হয়না।

ফোনের সিম নেটওয়ার্ক সাপোর্ট,ওয়াইফাই স্পিড,ভয়েজ কল এককথায় অসাধারণ। এই নিয়ে কোন অভিযোগ করার উপায় নেই। ব্লুটুথ,ওয়াইফাই স্পিড,ইন্টারনেট স্পিড যথেষ্ট ভালো,কারন সকল অত্যাধুনিক প্রযুক্তি ব্যাবহার করা হয়েছে। Symphony i99 স্মার্টফোনটি হ্যাং হওয়া বা ফোন স্লো হওয়ার সম্ভাবনা নেই। নিয়মিত ব্যাবহারে ফোনটিতে হিটিং ইস্যু থাকার সম্ভাবনা কম।

আপনার Symphonyn i99 ফোনে যদি বিকাশ একাউন্ট না থাকে তাহলে এক্ষুনি ঘরে বসে বিকাশ একাউন্ট খুলে নিন,জিতে নিন নিশ্চিত ৭৫ টাকা পর্যন্ত নগদ ক্যাশব্যাক অফার। ঘরে বসে মাত্র পাঁচ মিনিটে বিকাশ একাউন্ট খোলার নিয়ম জানতে এখানে ক্লিক করুন

আশাকরি আমাদের আজকের এই আর্টিকেল থেকে Symphony i99 মোবাইল সম্পর্কে যে তথ্য জানার প্রয়োজন ছিল সেগুলা জানতে পেরেছেন। নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিয়ে এক্টিভ থাকুন। এই সাইটের নিচের অংশে আমাদের ফেইসবুক পেইজ দেয়া আছে। সেখানে স্মার্টফোন সম্পর্কিত নিত্যনৈমিত্তিক আরো অনেক অজানা তথ্য জানতে পারবেন।

এটিই একমাত্র বাংলা মোবাইল রিভিউ ওয়েবসাইট। যেখানে বাংলায় মোবাইল ফোনের বিস্তারিত রিভিউ করা হয়। পাশাপাশি প্রতিটি রিভিউ শেষে আমাদের নিজস্ব কিছু মতামত থাকে। যেই মতামতের উপর ভিত্তি করে আপনাদের সিদ্ধান্ত নিতে সুবিধা হয়। আপনাদের সকলের সাপোর্ট,আমাদের জন্য অনুপ্রেরণার উৎস।
মোবাইল বিষয়ক উপরের সকল তথ্যের শতভাগ গ্যারান্টি বা নিশ্চয়তা দিচ্ছিনা কারন সকল তথ্য কোন কোন ওয়েবসাইট মাধ্যম বা সোর্স থেকে সংগ্রহীত হয়ে থাকে। তবে যখন কোন স্মার্টফোন ব্রান্ড বা প্রতিষ্ঠান আমাদেরকে রিভিউ ইউনিট দিয়ে থাকে, তখন সেইসকল রিভিউ শতভাগ নিশ্চয়তা দিতে পারি।

Previous Post Next Post